বাসস ক্রীড়া-১২ : ইউরোপা শেষে চেলসির সঙ্গে ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন সারি

108

বাসস ক্রীড়া-১২
ফুটবল-সারি
ইউরোপা শেষে চেলসির সঙ্গে ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন সারি
লন্ডন, ২৩ মে ২০১৯ (বাসস/এএফপি) : আগামী সপ্তাহে ইউরোপা লীগের ফাইনালের পর চেলসির সঙ্গে নিজের ভবিষ্যৎ নিয়ে আলোচনায় বসতে চান কোচ মারিজিও সারি। তবে সেটি নির্ভর করছে ক্লাবটি পরবর্তী মৌসুমের জন্যও ইতালীয় এই কোচকে দলে রাখতে চান কিনা তার উপর।
মৌসুমের মধ্যভাগের বিপর্যয় কাটিয়ে চেলসিকে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লীগের টিকিট পাইয়ে দিয়েছেন সারি। প্রিমিয়ার লীগে তৃতীয় অবস্থান নিশ্চিত করার মাধ্যমে চেলসিকে ইউরোপের অভিজাত টুর্নামেন্টে অংশ নেয়ার সুযোগ করে দেন তিনি। আগামী ২৯ মে বাকুতে ইউরোপা লীগের ফাইনালে আর্সেনালের মোকাবেলা করবে নীল জার্সির দলটি। সেখানে জয় পেলে ট্রফি নিয়ে মৌসুম শেষ করতে পারবে চেলসি।
এদিকে নিজের কৌশল দিয়ে প্রথম মৌসুমে সমর্থকদের মন জয় করতে পারেননি সারি। এরই মধ্যে গুজব উঠেছে নিজ দেশের ক্লাব গুলো নাপোলির সাবেক এই বসের সঙ্গে যোগাযোগ শুরু করেছে। বিশেষ করে রোমা ও জুভেন্টাসের কোচের পদ খালি রয়েছে।
সারি বুধবার বলেন,‘ আমি ক্লাব কর্মকর্তাদের সঙ্গে কথা বলব। আমার কাজে তারা সন্তুষ্ঠ আছে কিনা জানতে হবে। চুক্তি অনুযায়ী ক্লাবের সঙ্গে আমার আরো দুই বছরের মেয়াদ রয়েছে।’
তবে ইউরোপার সফলতা বা ব্যর্থতার উপর নিজের ভবিষ্যৎ নির্ভর করছেনা বলে জানিয়েছেন সারি। তিনি বলেন,‘ যদি পরিস্থিতি এমন থাকে তাহলে আমি যত দ্রুত সম্ভব ক্লাব ছেড়ে যেতে চাই। দশ মাস কাজ করে ৯০ মিনিটের খেলায় সবকিছু পেতে চাওয়াটা উচিৎ নয়। আপনাকে হয় আমার কাজে সন্তুষ্ট থাকতে হবে, নতুবা অসন্তুষ্ট।’
বাসস/এএফপি/এমএইচসি/১৬৪৫/নীহা