বাসস দেশ-৩৫ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে : পানি সম্পদ উপমন্ত্রী

583

বাসস দেশ-৩৫
পানিসম্পদ-উপমন্ত্রী-ইফতার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে : পানি সম্পদ উপমন্ত্রী
ঢাকা, ২১ মে, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, “শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা সুস্থ থাকলে বাংলাদেশ সঠিক গন্তব্যে পৌঁছাতে পারবে।”
গতকাল সন্ধ্যায় স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে ঢাকাস্থ সখিপুর পেশাজীবীদের উদ্যোগে আয়োজিত এক দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
উপমন্ত্রী এসময় আরও বলেন, “বাংলাদেশ আজ সর্বক্ষেত্রেই প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে। তাই তিনি আজ শুধু বাংলাদেশের নেতাই নন। বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের প্রশংসা করে তাঁকে সারা বিশ্বের অন্যতম প্রধানমন্ত্রীর অভিধায় ভূষিত করেছেন। তাই, একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।”
আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাংলাদেশের নদী ভাঙ্গন কবলিত এলাকাসহ সারাদেশের নদ-নদী রক্ষা, হাওড়, বাওড়-এর সুরক্ষা এবং সর্বোপরি নদীমাতৃক দেশের নদ-নদীর উপর নির্ভরশীল প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নের পবিত্র দায়িত্ব অর্পণ করেছেন। তাই তিনি নদী ভাঙ্গন কবলিত সখিপুরের উন্নয়নে সম্ভাব্য যা যা করণীয় তার সবই করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
ধর্ম সচিব মোঃ আনিছুর রহমান, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অন্যান্যদের মধ্যে এ সময় বক্তব্য রাখেন। এ সময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কামাল বেপারীসহ ঢাকাস্থ শরীয়তপুরের বিভিন্ন শ্রেণী- পেশার মানুষ ইফতারে অংশগ্রহণ করেন।
বাসস/সবি/এমএন/২১০৮/কেকে