ট্রফি নিয়ে ঢাকায় ফিরলেন মাশরাফি

345

ঢাকা, ১৯ মে ২০১৯ (বাসস) : আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে গতরাতে ঢাকায় ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ব মাশরাফি বিন মর্তুজা। তার সাথে আয়ারল্যান্ড সফর শেষ করে ঢাকায় ফিরেছেন সিরিজে পকানো ম্যাচ খলতে না পারা তাসকিন আহমেদ, নাঈম হাসান ও ইয়াসির আলী। আগামী রোববার ঢাকায় ফিরবেন ফরহাদ রেজা।
মাশরাফিদের অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিসিবির পরিচালক জালাল ইউনুস, মাহবুবুল আনাম, ইসমাইল হায়দার মল্লিক এবং প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।
ঢাকায় ফিরে সিরিজ জয় নিয়ে কিছু বলতে চাননি মাশরাফি। কিন্তু কেন? সেই উত্তর দিয়েছেন তিনি, ‘আপনারা কষ্ট করে এসেছেন তাই ধন্যবাদ। আমি এখন খেলা নিয়ে কথা বলবো না। কারণ পুরো দল দেশে আসেনি। যারা খেলেছে তারাই কথা বলার প্রধান দাবীদার। মাঠে যারা পারফর্ম করেছে, তাদের রেখে এখানে কথা বলাটা ঠিক হবে না। এটা দলগত সাফল্য। এটা নিয়ে কথা বলতে হলে দলের সবাই থাকলে আমার মনে হয় ঠিক হতো। আমার মনে হয়, তারা থাকেল আমি ভালো অনুভব করতাম।’
পারিবারিক কাজে আয়ারল্যান্ড সফর শেষে দেশে ফিরছেন মাশরাফি। আগামী বুধবার আবার লন্ডনের উদ্দেশে রওনা হবেন তিনি।
আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। এর আগে ২৬ মে পাকিস্তানের বিপক্ষে ও ২৮ মে ভারতের বিপক্ষে প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে টাইগাররা।