বাসস দেশ-৩১ : সন্ত্রাসী জঙ্গি দুর্নীতিবাজদের এদেশে ঠাঁই হবে না : নাসিম

696

বাসস দেশ-৩১
সন্ত্রাসী-জঙ্গি
সন্ত্রাসী জঙ্গি দুর্নীতিবাজদের এদেশে ঠাঁই হবে না : নাসিম
ঢাকা, ১৮ মে, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সন্ত্রাসী, জঙ্গি, খুনী ও দুর্নীতিবাজদের এদেশে ঠাঁই হবে না। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে অন্যতম শান্তিপ্রিয় দেশে পরিণত হবে।’
রাজধানীর একটি রেস্টুরেন্টে রাজউক সিরাজগঞ্জ জেলা সমিতির উদ্যোগে আজ আয়োজিত এক ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।
তিনি বলেন, অসাধু ব্যবসায়ীরা পবিত্র রমজান মাসে খাদ্যে ভেজাল দিচ্ছে। এরা দেশ ও জাতির শত্রু। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার বারবার ক্ষমতায় আসবে। কারণ শেখ হাসিনার সরকার দেশকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছে।
তিনি বলেন, বাংলাদেশ কৃষিপ্রধান দেশ। কৃষকদের কোনভাবেই ক্ষতিগ্রস্ত করা যাবে না। প্রয়োজনে কৃষকের কাছ থেকে বেশি দামে বেশি করে ধান ক্রয় করতে হবে। এক্ষেত্রে অর্থমন্ত্রীর কাছ থেকে পরামর্শ গ্রহণ করে কৃষিমন্ত্রী-খাদ্যমন্ত্রীকে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে তিনি আহ্বান জানান।
রাজউক সিরাজগঞ্জ জেলা সমিতির সভাপতি ও রাজউকের পরিচালক (অর্থ) আবু কাউসার মল্লিকের সভাপতিত্বে সংগঠনের নেতৃবৃন্দ এ সময় বক্তব্য রাখেন।
বাসস/এমএসএইচ/২১৩৬/-এসই