বাসস দেশ-২৬ : সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার

297

বাসস দেশ-২৬
হাছান-ইফতার
সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার
চট্টগ্রাম, ১৮ মে, ২০১৯ (বাসস) : চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে ইফতারের আয়োজন করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
আজ শনিবার চট্টগ্রাম নগরের পাঁচলাইশস্থ একটি কমিউনিটি সেন্টারে এই আয়োজন করা হয়। এতে চট্টগ্রামের বিভিন্ন দৈনিকের সম্পাদক ছাড়াও সিনিয়র সাংবাদিক, সংসদ সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দরা অংশ নেন। ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানিয়ে আপ্যায়ন করেন তথ্যমন্ত্রী।
এতে রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান এবিএম ফজলে করিম এমপি, চট্টগ্রামের বাঁশখালী আসন থেকে নির্বাচিত এমপি মোস্তাফিজুর রহমান, বিভাগীয় কমশিনার আবদুল মান্নান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুবর রহমান, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন চৌধুরী, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ সম্পাদক রুশো মাহমুদ, দৈনিক চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুখ, চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসেন, জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি আবু সুফিয়ান, কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, আওয়ামী লীগের উত্তর ও দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক এম এ সালাম ও মফিজুর রহমান প্রমুখ।
ইফতার মাহফিলে পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের অধ্যাপক ড. গিয়াস উদ্দিন তালুকদার।
বাসস/জিই/এসকেবি/২১১০/-কেকে