বাসস ক্রীড়া-১৬ : বাংলাদেশ ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

302

বাসস ক্রীড়া-১৬
ক্রিকেট-অভিনন্দন
বাংলাদেশ ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন
ঢাকা, ১৮ মে, ২০১৯ (বাসস) : আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।
স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে আয়োজিত এ টর্নামেন্টে দারুণ নৈপুণ্য দেখিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের আগে সিরিজের ফাইনালে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ উইকেটের এ জয় আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
বাংলাদেশ দলের এ ঐতিহাসিক সিরিজ জয়ে প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের অবিস্মরণীয় এ বিজয়ে দেশবাসীর সাথে আমিও আনন্দিত ও গর্বিত।’
অভিনন্দন বার্তায় তিনি আরো বলেন, ‘আশা করি ভবিষ্যতেও বাংলাদেশ দলের এ জয়ের ধারা অব্যাহত থাকবে। ত্রিদেশীয় সিরিজে ক্রিকেটারদের ধারাবাহিক এ পারফরমেন্স আসন্ন বিশ্বকাপেও প্রতিফলিত হবে বলে আমার বিশ্বাস।’
উল্লেখ্য, সিরিজে গ্রুপ পর্বে ওয়েস্ট ইন্ডিজকে দুই ম্যাচেই পরাজিত করে টাইগাররা। স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে এক ম্যাচে জয় ও অপরটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। বৃষ্টি বিঘিœত ফাইনালে গতকাল ২৪ ওভারে ওয়েস্ট ইন্ডিজের ছুঁড়ে দেয়া ২১০ রানের লক্ষ্য তাড়া করে সাত বল হাতে রেখে পাঁচ উইকেট হারিয়ে স্পর্শ করে মাশরাফি বিন মর্তুজার দল।
বাসস/সবি/স্বব/২০৪৫/-এমএইচসি