বাসস দেশ-২২ : প্রজন্ম থেকে প্রজন্মে ঘরে-ঘরে ড. এম এ ওয়াজেদ মিয়ার মত আলোকিত মানুষ প্রয়োজন : স্পিকার

320

বাসস দেশ-২২
স্পিকার-ওয়াজেদ মিয়া
প্রজন্ম থেকে প্রজন্মে ঘরে-ঘরে ড. এম এ ওয়াজেদ মিয়ার মত আলোকিত মানুষ প্রয়োজন : স্পিকার
পীরগঞ্জ, ১৮ মে, ২০১৯ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রজন্ম থেকে প্রজন্মে দেশের প্রতিটি ঘরে ড. এম এ ওয়াজেদ মিয়ার মত আলোকিত মানুষ প্রয়োজন।
পীরগঞ্জের মাটিতে জন্ম নিয়ে বিশ্বে দ্যুতি ছড়িয়েছেন ওয়াজেদ মিয়া এ কথা উল্লেখ করে তিনি বলেন, ওয়াজেদ মিয়া নিজে আলোকিত হয়েছেন এবং দেশের মানুষকেও আলোকিত করেছেন।
ড. শিরীন শারমিন চৌধুরী আজ রংপুরের পীরগঞ্জে আব্দুর রউফ সরকারি কলেজে ড. এম. এ ওয়াজেদ মিয়ার দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পীরগঞ্জ শাখা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনাসভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সে ধারাবাহিকতায় পীরগঞ্জেও উন্নয়নের সুফল পৌঁছে যাচ্ছে। উন্নয়নের সুফল পৌঁছে দিতে হবে বাংলার ঘরে ঘরে। তবেই আসবে অর্থনৈতিক মুক্তি, প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ।
ইফতারের পূর্বে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।এছাড়া মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ ও, ১৫ আগস্ট নির্মমভাবে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনা করা হয়।
রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, জেলা আওয়ামী লীগের সদস্য সায়াদাত হোসেন বকুলসহ স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/জেডআরএম/১৯৫৮/কেজিএ