বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় চালকসহ ৬ জন নিহত, আহত ১৫

496

বাগেরহাট, ১৮ মে, ২০১৯ (বাসস) : বাগেরহাটে খুলনা-মাওয়া মহাসড়কে আজ এক সড়ক দুর্ঘটনায় বাস চালকসহ ৬জন নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।
পুলিশ জানায়, আজ শনিবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে ৩জনের নাম পরিচয় জানাগেছে। এদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে এক নারীসহ দুই পুরুষ যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি।
দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। নিহতদের লাশ উদ্ধার করে ফকিরহাট থানায় প্রেরণ করা হয়।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌছলে সামনের চাকার টায়ার ফেটে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই চালকসহ ৫ জন ও পরে ফকিরহাট হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।
বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ জানান, যাত্রীবাহী বাস দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়।
এসময় গুরুতর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।