বাসস দেশ-৯ : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের ৭টি দপ্তর ও সংস্থার সাথে কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

194

বাসস দেশ-৯
ডাক ও টেলিযোগাযোগ-চুক্তি স্বাক্ষর
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের ৭টি দপ্তর ও সংস্থার সাথে কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর
ঢাকা, ১২ জুলাই, ২০১৮ (বাসস) : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অধীন ৭টি দপ্তর ও সংস্থার সাথে ২০১৮-১৯ অর্থবছরের কর্মপরিকল্পনা নির্ধারণ করে আজ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করা হয়েছে।
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার ৭টি দপ্তর ও সংস্থার শীর্ষ কর্মকর্তাদের সাথে পৃথকভাবে মন্ত্রণালয়ের সভাপক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে জনগণের প্রতি সরকারের কমিটমেন্ট এবং সরকারের দৃষ্টিভঙ্গি উপলব্ধি করে সরকার ডিজিটাল বাংলাদেশ গড়তে চায়।
তিনি বলেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় স্ব-স্ব প্রতিষ্ঠানের চলমান কর্মসূচি সঠিক সময়ে এবং সঠিকভাবে বাস্তবায়নে সকবাইকে আরও মনোযোগী হতে হবে। সকলকে সেবার মহান ব্রত নিয়ে সমন্বিত উদ্যোগে জনগণের কল্যাণে সাহসিকতা ও দৃঢ়তার সাথে কাজ করতে হবে। কাজ করতে গিয়ে সৃষ্ট সমস্যা দৃঢ়তারসাথে মোকাবেলা করে জনগণের প্রতি সরকারের অঙ্গিকার বাস্তবায়ন ত্বরান্বিত করতে হবে।
বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরকারী দপ্তর ও সংস্থাসমূহ হচ্ছে টেলিযোগাযোগ অধিদপ্তর, ডাক অধিদপ্তর, বিটিসিএল, টেলিটক বাংলাদেশ লিমিটেড, টেশিস এবং টেলিফোন শিল্পসংস্থা।
বাসস/সবি/এমএআর/১৬১৫/আহা/-এমএবি