বাসস ক্রীড়া-৬ : ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিলেন হেরেরা

146

বাসস ক্রীড়া-৬
ফুটবল-হেরেরা
ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিলেন হেরেরা
লন্ডন, ১৩ মে ২০১৯ (বাসস) : মৌসুমের শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিয়েছেন এ্যান্ডার হেরেরা। দলবদলের বাজারে গুজব রয়েছে ইউনাইটেড ছেড়ে তিনি পিএসজিতে যোগ দিচ্ছেন।
২৯ বছর বয়সী হেরেরা ২০১৬-১৭ মৌসুমে ইউনাইটেডের সমর্থকদের ভোটে স্যার ম্যাটস বাসবি বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেছিলেন। ওল্ট ট্র্যাফোর্ডে পাঁচ বছরে তিনি ১৩২টি প্রিমিয়ার লিগের ম্যাচ খেলেছেন। কোচ ওলে গানার সুলশার ইতোমধ্যেই আগামী মৌসুমকে সামনে রেখে দল ঢেলে সাজানোর ইঙ্গিত দিয়েছেন। আর কোচের এই ইঙ্গিতের পর প্রথম খেলোয়াড় হিসেবে দল ছাড়ার ঘোষণা দিলেন হেরেরা।
হোসে মরিনহোর অধীনে মূল একাদশের নিয়মিত খেলোয়াড় হলেও এবারের মৌসুমে ইউনাইটেডের হয়ে ১৬টি ম্যাচে মূল একাদশে খেলেছেন হেরেরা।
ক্লাবের অফিসিয়াল টুইটার এ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় হেরেরা বলেছেন, ‘রেড আমার হৃদয়ে থাকবে। প্রথম যেদিন এই ক্লাবের জার্সি গায়ে মাঠে নেমেছিলাম সেই দিনটির কথা এখনো আমার স্মৃতিতে আছে। এখানকার সমর্থক, সতীর্থরা আমাকে যে ধরনের সম্মান দিয়েছে তা কোনদিন ভোলার নয়। যখন স্টেডিয়াম জুড়ে আমার নাম নিয়ে সকলে চিৎকার করে দারুণ গর্ব অনুভূত হয়। যে ম্যাচেই আমি প্রতিনিধিত্ব করি না কেন আমি জানি ম্যাচটি সকলের জন্য কি অর্থ বহন করে।
২০১৪ সালের জুনে এ্যাথলেটিক বিলবাও থেকে ৩৭ মিলিয়ন ইউরোতে হেরেরা ইউনাইটেডে যোগ দিয়েছিলেন। মৌসুমের শেষে ক্লাবের সাথে নতুন চুক্তিতে সমঝোতায় আসতে ব্যর্থ হওয়ায় গুঞ্জন রয়েছে লোভনীয় প্রস্তাবে তিনি পিএসজিতে যাচ্ছেন।
বাসস/নীহা/১৩২০/মোজা/এএমটি