বাসস ক্রীড়া-৮ : গ্রিজম্যানকে হারিয়েও শংকিত নন সিমিওনে

135

বাসস ক্রীড়া-৮
ফুটবল-অ্যাটলেটিকো-সিমিওনে-গ্রিজম্যান
গ্রিজম্যানকে হারিয়েও শংকিত নন সিমিওনে
মাদ্রিদ, ১২ মে ২০১৯ (বাসস) : দলের গুরুত্বপূর্ণ স্ট্রাইকার এ্যান্টনি গ্রিজম্যানকে চলতি মৌসুম শেষেই বার্সেলোনার কাছে ছেড়ে দিতে হলেও শংকিত নন অ্যাটলেটিকো মাদ্রিদকে কোচ দিয়াগো সিমিওনে।
বিগত ১২ মাস ধরেই ওয়ান্ডা মেট্রোপলিটানোয় ২৮ বছর বয়সি গ্রিজম্যানের ভবিষ্যৎ নিয়ে চলেছে নানান জল্পনা কল্পনা। যদিও ২০১৮-১৯ মৌসুমের আগে বার্সায় যোগদানের খবর প্রত্যাখ্যান করেছিলেন গ্রিজম্যান। তখন গুজব ওঠে তিনি বোধ হয় স্পেনের রাজধানীর দিকেই থাকছেন। গত বছরই চুক্তির মেয়াদ বাড়িয়েছেন তিনি। তারপরও সিমিওনে শংকা প্রকাশ করে বলেছিলেন এবারের মৌসুমে লা লীগায় ১৫ গোল করা ফরাসি তারকা হয়তো অন্যত্র চলে যাবেন।
শনিবার এক সংবাদ সম্মেলনে সিমিওনে বলেন, ‘গ্রিজম্যান বার্সেলোনায় পাড়ি জমাচ্ছে বলে গণমাধ্যমে জোর গুজব ওঠার পর থেকেই আমি বার বার বলে আসছি সে ঠিক আছে। সে এখানে সতীর্থদের সঙ্গে শান্তিতে ও আনন্দে আছে।’
তিনি আরো বলেন,‘ সে দলের অধিনায়ক হওয়ায় আমরা সব সময় তার চাহিদার গুরুত্ব দিয়ে থাকি, যা তার প্রাপ্য। তবে অবশ্যই আমরা তার মনের কথা জানিনা। আমরা এখনো মনে করি সে আমাদের দলেই থাকবে। তবে তাকে হারালেও আমি খুব একটা শংকিত নই। তার কিছু বলার থাকলে অবশ্যই এক দিন সেটা বলবে। আমি মনে করি সে আমাদের সঙ্গেই থাকবে, তাকে হারানোয় আমি ভীত নই। সে আমাদের অধিনায়ক এবং এরপর যা ঘটবে তা আমাদের ওপড় নির্ভর করেনা।’
লা লীগায় রিয়াল মাদ্রিদকে পিছনে ফেলে দ্বিতীয় অবস্থান নিশ্চিত করতে হলে অ্যাটলেটিকোর শেষ দুই ম্যাচ থেকে দরকার মাত্র একটি পয়েন্ট।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮২৫/স্বব