বাসস ক্রীড়া-১৬ : ফিরতি লিগেও জয় দিয়ে শুরু বসুন্ধরা কিংসের

213

বাসস ক্রীড়া-১৬
ফুটবল-প্রিমিয়ার
ফিরতি লিগেও জয় দিয়ে শুরু বসুন্ধরা কিংসের
নীলফামারী, ৯ মে, ২০১৯ (বাসস) : ফিরতি লিগে জয় দিয়ে শুরু করলো বসুন্ধরা কিংস। আজ বৃহস্পতিবার বিকালে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে ৩-১ গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে পরাজিত করে পয়েন্ট তালিকার শীর্ষস্থানেই রইল অস্কার ব্রজোনের দল।
খেলার প্রথমার্ধে পর পর চারটি গোল করার সহজ সুযোগ পেয়েছিল শেখ জামালের গামম্বিয়ান ফরোয়ার্ড ইমিল সামবোও। প্রতিবারই তার বাঁধা হয়ে দাঁড়ায় বসুন্ধরার গোলরক্ষক জিকো। তবে ৩৬ মিনিটে বসুন্ধরার দলপতি কলিন্ড্রসের সহায়তায় ডি-বক্সের অনেক বাইরে থেকে বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস কোস্টারের শক্তিশালী শট বল প্রবেশ করে শেখ জামালের জালে(১-০)। এক গোলে পিছিয়ে থেকেই ম্যাচের প্রথমার্ধ শেষ করে শেখ জামাল।
দ্বিতীয়ার্ধে শেখ জামাল গোল পরিশোধে আক্রমণাত্মক ভঙ্গিতে মাঠে নামে। ৫২ মিনিটে শেখ জামালের ফরোয়ার্ড ইমিল সামবোও আর হতাশ করে নাই দলকে। দেশীয় আরেক সতীর্থ কান্তেহর সহায়তায় ১-১ ব্যবধানে সমতায় ফিরে আনেন দলকে।
নিজ মাঠে গোল শোধ হওয়ায় রুদ্র মূর্তি ধারণ করে অস্কার ব্রোজেনের শীর্ষরা। ৫৭ ও ৬৩ মিনিটে পর পর দু’টি গোল করে শেখ জামালের বসুন্ধরার মতিন মিয়া। প্রথম গোলটিতে সহায়তা করেন ইমন মাহমুদ ও পরেরটিতে মার্কোস ডি কস্টা। শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে জয়ী হয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা।
১৩ খেলায় ১২ জয় ও এক ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে সবার উপরে বসুন্ধরা। আর ১৩ খেলায় তিন জয় ও পাঁচ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে থাকলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড।
বাসস/সংবাদদাতা/স্বব/২০০৫/মোজা/এএমটি