বাজিস-৬ : কেরানীগঞ্জে ১১টি মাংসের দোকানকে জরিমানা

258

বাজিস-৬
কেরানীগঞ্জ- জরিমানা
কেরানীগঞ্জে ১১টি মাংসের দোকানকে জরিমানা
ঢাকা, ৮ মে, ২০১৯ (বাসস): দাম বেশি রাখা ও মূল্যতালিকা না টানানোর দায়ে জেলার কেরানীগঞ্জের জিনজিরা বাজার ও কালিগঞ্জ বাজারের ১১টি গরুর মাংসের দোকানকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের একটি টিম অভিযান চালিয়ে এ জরিমানা করে। এপিবিএন-১ ও থানা পুলিশের সহায়তায় অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ইন্দ্রানী রায় এ অভিযান পরিচালনা করেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল জানান, জিনজিরা বাজারের বাবুলের গোস্তের দোকান, চান মিয়ার গোস্তের দোকান, করিমের গোস্তের দোকান, রিপনের গোস্তের দোকান, কামাল মিয়ার মাংসের দোকান, মোক্তার হোসেনের গোস্তের দোকান, সাত্তারের গোস্তের দোকান ও মোহর আলীর গোস্তের দোকানকে ৫ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি জানান, একই অপরাধে কালিগঞ্জ বাজারের মায়েরদোয়া গোস্তের দোকান, গাউসুল আজম মাইজভান্ডারী গরুর গোস্তের দোকান ও বিসমিল্লা গোস্তের দোকানকে ১০ হাজার করে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
বাসস/সংবাদদাতা/১৯২২/এমকে