বাসস দেশ-২৫ : ডিএসসিসির ভেজাল বিরোধী অভিযানে ১ লাখ ৯৮ হাজার টাকা জরিমানা

161

বাসস দেশ-২৫
ডিএসসিসি-ভেজাল-অভিযান
ডিএসসিসির ভেজাল বিরোধী অভিযানে ১ লাখ ৯৮ হাজার টাকা জরিমানা
ঢাকা, ৮ মে, ২০১৯ (বাসস) : চলমান খাদ্যে ভেজাল বিরোধী এবং দ্রব্যমূল্য যাচাই অভিযানের প্রথম দিনে ১ লাখ ৯৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।
ডিএসসিসি’র ৫টি অঞ্চল থেকে পরিচালিত অভিযানে অসাধু ব্যবসায়ীদের কাছ থেকে এসব জরিমানা আদায় করা হয়।
অঞ্চল-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে সেগুনবাগিচা, কাকরাইল এবং বড় মগবাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অঞ্চল-২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানার নেতৃত্বে শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে করে ১টি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা এবং ৪টি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে।
অঞ্চল-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো মুনিরুজ্জামানের নেতৃত্বে হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অঞ্চল-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট উদয়ন দেওয়ানের নেতৃত্বে কাজী আলাউদ্দিন রোড, টিপু সুলতান রোডে অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠানের কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ছাড়া অঞ্চল-৫ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সামছুল হকের নেতৃত্বে সায়েদাবাদ বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
বাসস/এমএসএইচ/১৭৩৫/কেজিএ