বাসস দেশ-৫ : সাভারে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

201

বাসস দেশ-৫
সড়ক -দুর্ঘটনা
সাভারে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২
সাভার, ৪ মে, ২০১৯(বাসস) : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই এলাকায় আজ একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লাগলে দু’জন নিহত হয়।
নিহতরা হলেন, তরিকুল ইসলাম (২৭) এবং মিঠু (৩৫)।
পুলিশ জানায়, কুষ্টিয়ার ভেড়ামারা থেকে আজ সকালে সাভারের নবীনগর আসেন ব্যাংক কর্মকর্তা তরিকুল। যাত্রী পরিবহন না থাকায় এসময় তিনি মানিকগঞ্জের উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যান ভাড়া করেন। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমস এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লেগে আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ব্যাংক কর্মকর্তা তরিকুল এবং পিকআপ ভ্যানের চালক মিঠু।
সূত্র জানায়,নিহত তরিকুল কুষ্টিয়ার ভেড়ামারা এলাকার সফিউল ইসলামের ছেলে।পড়াশোনা শেষ করে চলতি বছরের জানুয়ারীতে তিনি মার্কেন্টাইল ব্যাংক মানিকগঞ্জ শাখায় জুনিয়র অফিসার হিসেবে যোগদান করেন।
অপরদিকে পিকাআপ ভ্যান চালক মিঠু ধামরাইয়ের ডাউটিয়া এলাকার জনাব আলীর ছেলে। সম্প্রতি সে বিদেশ থেকে এসে পিকআপ ভ্যানের চালক হিসেবে কাজ শুরু করেন।
ধামরাই থানার উপ-পরিদর্শক শরিফ জানান,খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশ দুটি উদ্ধারের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এসএস/১৩৫৫/এমএবি