মৌসুম শেষ আর্সেনালের সুয়ারেজ

177

লন্ডন, ৩০ এপ্রিল ২০১৯ (বাসস) : কুঁচকি ও হ্যামস্ট্রিং ইনজুরির কারনে মৌসুমের বাকি সময়টা আর খেলতে পারবেন না আর্সেনালের সেন্ট্রাল মিডফিল্ডার ডেনিস সুয়ারেজ। সোমবার টুইটারে নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন সুয়ারেজ।
গত জানুয়ারিতে বার্সেলোনা থেকে ধার হিসেবে এক বছরের জন্য আর্সেনালে যোগ দেবার পর ছয়টি ম্যাচে বদলী খেলোয়াড় হিসেবে খেলেছেন সুয়ারেজ। তিনি জানিয়েছেন, ইউরোপা লিগে বেট’র বিপক্ষে ম্যাচে খেলতে গিয়ে কুঁচকিতে কিছু সমস্যা দেখা দিয়েছে যা ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। বেশ কিছু ডাক্তারি পরীক্ষার পর চিকিৎসকরা বিশ্রামের পরামর্শ দিয়েছেন। যে ধরনের চিকিৎসা দ্রুত শুরু করতে হবে তার সাথে প্রতিদ্বন্দ্বীতামূলক ফুটবল একত্রে চালানো সম্ভব নয়।
মার্চে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয়ী ম্যাচটিই ছিল গানার্সদের হয়ে সুয়ারেজের শেষ ম্যাচ। বার্সেলোনার সাথে তার চুক্তি ২০২১ সালে শেষ হবে। তবে আগামী গ্রীষ্মে এই স্প্যানিয়ার্ডকে স্থায়ীভাবে দলে ভেড়ানোর সুযোগ আর্সেনালের রয়েছে।
২০১৩ সালে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন সুয়ারেজ। টিনএজান হিসেবে ঐ সময় তিনি প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে দু’টি ম্যাচে অংশ নিয়েছিলেন। এর আগে আর্সেনালের ম্যানেজার উনাই এমেরির অধীনে তিনি সেভিয়ায় খেলেছেন।