বাসস ক্রীড়া-৩ : কুঁচকির অস্ত্রোপচারের কারণে মাঠের বাইরে স্পারস মিডফিল্ডার উইঙ্কস

140

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ইনজুরি
কুঁচকির অস্ত্রোপচারের কারণে মাঠের বাইরে স্পারস মিডফিল্ডার উইঙ্কস
লন্ডন, ৩০ এপ্রিল ২০১৯ (বাসস) : কুঁচকির অস্ত্রোপচারের কারণে মৌসুমের বাকি সময়টা আর খেলতে পারবেন না টটেনহ্যাম মিডফিল্ডার হ্যারি উইঙ্কস।
ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বদলী বেঞ্চ থেকে ম্যাচের শেষ মুহূর্তে মাঠে নেমেছিলেন উইঙ্কস। মাসের শুরুতে ঐ ম্যাচটিই ছিল উইঙ্কসের শেষ ম্যাচ। গত ফেব্রুয়ারি থেকে মরিসিও পোচেত্তিনোর দলে মাত্র তিনবার খেলেছেন ইংল্যান্ডের এই মিডফিল্ডার। উইঙ্কসের এই ইনজুরি পোচেত্তিনোর জন্য দু:সংবাদই বটে। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল ছাড়াও প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যামের হাতে রয়েছে আর দুটি লিগ ম্যাচ।
টটেনহ্যামের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রোববার উইঙ্কসের কুঁচকির অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আমাদের মেডিকেল স্টাফরা সার্বক্ষনিক তাকে পর্যবেক্ষণ করছে।’
ইনজুরি সমস্যার আগে টটেনহ্যামের হয়ে দারুণ সময় কাটিয়েচেন উইঙ্কস। স্পারসদের মধ্য মাঠে নিজেকে নিয়মিত খেলোয়াড়ে পরিণত করেছিলেন ২৩ বছর বয়সী এই মিডফিল্ডার। এই সময়ের মধ্যে তিনি ইংল্যান্ডের জাতীয় দলেও সুযোগ করে নিয়েছেন। টটেনহ্যামের হয়ে এবারের মৌসুম তো শেষ হয়েই গেছে, জুনে নেশন্স লিগের সেমিফাইনালে ইংল্যান্ডের হয়ে তার মাঠে নামাও এখন শঙ্কার মুখে পড়েছে।
বাসস/নীহা/১৬১০/স্বব