বাসস ক্রীড়া-১১ : আয়ারল্যান্ড দলে ফিরলেন উইলসন

197

বাসস ক্রীড়া-১১
আয়ারল্যান্ড-দল
আয়ারল্যান্ড দলে ফিরলেন উইলসন
মালাহিড, ২৯ এপ্রিল, ২০১৯ (বাসস) : পুনরায় আয়ারল্যান্ড ক্রিকেট দলে ফিরলেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান গ্যারি উইলসন। নিজ মাঠে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ওয়ানডে এবং এরপর বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য আজ ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। চোখে সমস্যার কারণে চলতি বছরের ফেব্রুয়ারি-মার্চে ভারতের মাটিতে আফগানিস্তান সিরিজ মিস করেন উইলসন।
উইলিয়াম পোর্টারফিল্ডের নেতৃত্বাধীন দলে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন জশ লিটল এবং লরকান টাকার। বাঁ-হাতি পেসার ১৯ বছর বয়সী লিটল ইতোমধ্যেই আয়ারল্যান্ডের হয়ে ১০টি টি-২০ ম্যাচে ১৩ উইকেট শিকার করেছেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান টাকার জাতীয় দলের হয়ে এ পর্যন্ত সাতটি টি-২০ ম্যাচ খেলেছেন। গত জানুয়ারিতে এ’দলের হয়ে শ্রীলংকা সফরে লিস্ট এ’তে প্রথম সেঞ্চুরিসহ ভাল পারফরমেন্স করার স্বীকৃতি হিসেকে প্রথমবার ওয়ানডে দলে ডাক পান টাকার।
আগামী ৩ মে মালাহিডে ইংল্যান্ডে একমাত্র ওয়ানডেতে মাঠে নামবে আয়ারল্যান্ড। এরপর ৫-১৭ মে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে আইরিশরা।
আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রু ব্যালবির্নি, জর্জ ডকরেল, জশ লিটল, এন্ড্রু ম্যাকব্রিন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, টিম মুরতাগ, কেভিন ও ব্রায়ান, বয়েড র‌্যানকিন, পল স্টার্লিং, স্টুয়ার্ট থম্পসন, লরকান টাকার, গ্যারি উইলসন।
বাসস/স্বব/২০০০/এমটি