বাজিস-১৫ : কুমিল্লায় সড়ক নিরাপত্তা ও জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা

131

বাজিস-১৫
কুমিল্লা সড়ক নিরাপত্তা
কুমিল্লায় সড়ক নিরাপত্তা ও জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা
কুমিল্লা, ২৯ এপ্রিল, ২০১৯ (বাসস) : আজ জেলায় সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিমূলক এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কুমিল্লা অঞ্চল ও জেলা প্রশাসনের উদ্যোগে নিরাপদ সড়ক বাস্তবায়নে পেশাজীবি গাড়ী চালকদের দক্ষতা ও গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ সব কর্মসূচির আয়োজন করা হয়।
সকালে শিল্পকলা একাডেমি হতে এক বণার্ঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিআরটিএ সচিব মো: আবদুস সাত্তার। জেলা প্রশাসক মো: আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, হাইওয়ে পুলিম সুপার মো: নজরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব মো: তাজুল ইসলাম, ট্রাক মালিক সমিতির সম্পাদক মো: আবদুস সালাম, চিত্র শিল্পী ফেরদৌস আহমেদ এবং মনির খান।
আলোচনা সভায় বক্তাগণ সড়ক দুর্ঘটনা রোধে নিরাপদ সড়কের জন্য গাড়ীর চালক মালিক এবং পথচারীদের সর্তকতা অবলম্বন এবং গনসচেতনতা সৃষ্টির উপর গুরুত্বারোপন করেন।
বাসস/সংবাদাতা/১৯০৫/-মরপা