বাজিস-১ : আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচন ৫ মে

205

বাজিস-১
লালমনিরহাট-উপজেলা নির্বাচন
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচন ৫ মে
লালমনিরহাট, ২৯ এপ্রিল,২০১৯ (বাসস) : স্থগিত ঘোষণা করা লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ মে ভোট গ্রহণের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। রোববার রির্টানিং কর্মকর্তা লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল হাসান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ।
তিনি জানান, গত ৮ মার্চ সন্ধ্যায় জরুরী বৈঠকের মাধ্যমে এ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ঘোষণা করে রির্টানিং কর্মকর্তাকে চিঠি পাঠান নির্বাচন কমিশন। ইসি ঘোষিত উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী প্রথম দফায় ১০ মার্চ এ উপজেলা পরিষদের ভোট গ্রহণের কথা ছিল। কিন্তু প্রচার প্রচারনার শেষ মুহুর্তে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়। তিনি আরো জানান, নির্বাচন কমিশনের সিদ্ধান্তে স্থগিত ঘোষণা হওয়া আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহণ করেছেন। সেই সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ মে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যšন্ত এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ¦ন্ধিতা করবেন। তারা হলেন-রফিকুল আলম(আওয়ামীলীগ), ইমরুল কায়েস ফারুক (স্বতন্ত্র) ও নিগার সুলতানা (জাতীয় পার্টি)।
বাসস/সংবাদদাতা/কেইউ/১০০৯/নূসী