জাতীয় সার্ফিং : চ্যাম্পিয়ন ইউনুস, সাগর, সবে মেহরাজ

264

কক্সবাজার, ২৮ এপ্রিল, ২০১৯ (বাসস) : বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশন আয়োজিত ৫ম জাতীয় সার্ফিং প্রতিযোগিতায় পুরুষ সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ইউনুস হোসেন। জুনিয়র বিভাগে সাগর হোসেন ও মহিলা বিভাগে সবে মেহরাজ চ্যাম্পিয়ন হয়েছেন। সিনিয়র বিভাগে দ্বিতীয় হয়েছেন সেলিম হোসেন, তৃতীয় হয়েছেন মান্নান হোসেন। জুনিয়র বিভাগে দ্বিতীয় হয়েছেন মো: হান্নান, তৃতীয় জাহিদ হোসেন। মহিলা বিভাগে দ্বিতীয় হয়েছেন আয়েশা আক্তার ও তৃতীয় হয়েছেন রিফা আক্তার। বিজয়ীদের লক্ষাধিক টাকা আর্থিক পুরস্কার, ট্রফি এবং এসটিএন এর সৌজন্যে সার্ফিং বোর্ড প্রদান করা হয়।
তিন দিনব্যাপী জাতীয় সার্ফিং প্রতিযোগিতার তৃতীয় ও শেষ দিনে আজ শনিবার কক্সবাজারের সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী সার্ফারদের হাতে পুরস্কার তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) ও বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ ইউসুফ হারুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, অতিরিক্ত জেলা প্রশাসক সারওয়ার কামাল, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, সার্ফিং দ্য নেশন (এসটিএন)-এর প্রতিষ্ঠাতা মি. টম বাওয়ার, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও বিএসএ’র যুগ্ম-সম্পাদক জনাব মোয়াজ্জেম হোসেন চৌধুরী এবং সদস্য স্বপন বসু প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএসএ’র সহ-সভাপতি জনাব মো: জেহাদউদ্দিন। এছাড়া কক্সবাজারের সেবাদানকারী হসপিটালিটি পার্টনার প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।