জনগণকে সঙ্গে নিয়ে দেশ থেকে জঙ্গিবাদের মূলোৎপাটন করা হবে : হানিফ

208

ঢাকা, ২৮ এপ্রিল, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে দেশ থেকে জঙ্গিবাদের মূলোৎপাটন করা হবে।
তিনি বলেন, বর্তমান সরকার কঠোর অবস্থানে থাকাতেই জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। জঙ্গিবাদ সম্পূর্ণ র্নিমূল না হওয়া পর্যন্ত জনগণকে সঙ্গে নিয়ে আমরা কঠোর কর্মসূচী গ্রহণ করব।
হানিফ আজ রোববার সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৬৬ জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপি নেতাদের গণতন্ত্রের প্রতি বিশ্বাস নেই বলেই তারা নির্বাচিতদের সংসদে যাওয়ার বিরোধিতা করছেন।
তিনি বলেন, জনগণ ভোট দিয়ে তাদেরকে সংসদের বৈধতা দিয়েছে। আসলে যারা গণতন্ত্রে বিশ্বাসী নয়, তারাই সংসদে যাওয়ার বিরুদ্ধে কথা বলে। সংসদে যেতে বাধা দিচ্ছে।
হানিফ আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নির্বাচিত বাকীরাও অচিরেই শপথ নিয়ে সংসদে যাবেন বলে আশা করছি।
এর আগে সকাল সাড়ে ৮টায় আওয়ামী লীগের পক্ষ থেকে বনানী কবরস্থানে শেখ জামালের কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।
আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা শেখ জামালের কবরে শ্রদ্ধা নিবেদন করে।