আসেনসিওর জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছে মাদ্রিদ

300

মাদ্রিদ, ২৬ এপ্রিল ২০১৯ (বাসস) : মিডফিল্ডার মার্কো আসেনসিওর জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। আসেনসিওর এজেন্ট হোরাসিও গাগিয়োলি এই তথ্য নিশ্চিত করেছেন।
এবারের মৌসুমে নিজেকে মোটেই মেলে ধরতে পারেনি আসেনসিও। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে এবার মাত্র ২০টি ম্যাচে মাদ্রিদের মূল একাদশে সুযোগ পেয়েছিলেন। আর সে কারণেই গুঞ্জন উঠেছিল মৌসুমের শেষে তিনি হয়তবা মাদ্রিদ ছেড়ে চলে যাচ্ছেন।
স্প্যানিশ এই আন্তর্জাতিক মিডফিল্ডারের জন্য লিভারপুল ও জুভেন্টাস উভয় দলই আগ্রহ দেখিয়েছিল। কিন্তু আসেনসিওর প্রতিনিধি জানিয়েছে মাদ্রিদ তাকে আপাতত ছাড়ছে না। এ সম্পর্কে গাগিয়োলি বলেছেন, ‘গত বছর প্রায় পুরোটা সময় আসেনসিওর জন্য ১৫০ মিলিয়ন ইউরো থেকে ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব এসেছে। কিন্তু মাদ্রিদ তাদের কোন কথাই শুনেনি। বিশে^র অন্যান্য বড় ক্লাবগুলো থেকে মার্কোর জন্য সবসময়ই আগ্রহ ছিল। একজন খেলোয়াড়ের জন্য দলবদল একটি স্বাভাবিক বিষয়। কিন্তু সে সবসময়ই বলে এসেছে মাদ্রিদে সে খুশী আছে। এখানকার সাফল্য তার একমাত্র চাওয়া। সে এখনো বয়সে তরুণ, সবসময়ই নিজেকে উন্নত করছে। ক্লাবও তাকে পেয়ে দারুন খুশী।
হতাশাজনক একটি মৌসুম শেষ হবার আগে মাদ্রিদ দুজন হেড কোচকে ইতোমধ্যেই বরখাস্ত করেছে। তাদের পরিবর্তে জিনেদিন জিদানকে ফিরিয়ে এনেছে। জিদানের অধীনে আসেনসিও ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতেই মূল একাদশে ছিলেন। লুইস এনরিকের অধীনেও জাতীয় দলে নিয়মিত খেলছেন। মার্চে ইউরো ২০২০’র বাছাইর্বে তিনি সবগুলো ম্যাচ খেলেছেন।
গাগিয়োলি বলেছেন, এই মৌসুমটা মাদ্রিদে তার ভাল কাটেনি। কিন্তু এটা ফুটবলে হতেই পারে। শুধুমাত্র মার্কো নয় পুরো দলই এবার খারাপ করেছে।