বাসস দেশ-২৮ : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

189

বাসস দেশ-২৮
সড়ক দুর্ঘটনা-নিহত
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত
ঢাকা, ২৫ এপ্রিল, ২০১৯ (বাসস) : রাজধানীর শেরেবাংলা নগরে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মারা গেছে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সুমন আহত হয়।
নিহত শিক্ষার্থীর নাম ফাহমিদা হক লাবণ্য (২১)। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিইসি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। রাজধানীর শ্যামলীর তিন নম্বর রোডে তার পরিবারের সাথে থাকতেন লাবণ্য। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলপুরে বলে জানা গেছে।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে শেরেবাংলা নগর থানার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।
ওসি জানান, আজ দুপুর সোয়া ১২টার দিকে শ্যামলীর বাসা থেকে মোটর বাইকে লাবণ্য ব্র্যাক ইউনিভার্সিটিতে যাচ্ছিলো। পথে হৃদরোগ হাসপাতালের পাশের রাস্তায় সে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়। তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, হৃদরোগ ইনস্টিটিউট থেকে ‘৯৯৯’ এ ফোন করে বলা হয়, দুর্ঘটনায় আহত দুইজন তাদের হাসপাতালে এসেছে। কীভাবে এ দুর্ঘটনাটি ঘটেছে এবিষয়ে কেউ কিছু বলতে পারছে না। আমরা কারণ জানার চেষ্টা করছি।
নুরুল ইসলাম আরো বলেন, মেয়েটি একটি রাইড শেয়ারিং অ্যাপে যাচ্ছিল। এ ঘটনায় রাইডার সুমন আহত হয়েছেন। সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছেন।
ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
স্থানীয়রা জানান, একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের ধাক্কায় তার (লাবণ্য) মৃত্যু হয়। আহত অবস্থায় লাবণ্যকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হলে সেখানে মারা যান তিনি। খবর পেয়ে পরিবারের সদস্যরা হাসপাতালে ছুটে আসেন।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০০০/আরজি