বাসস দেশ-১৯ : প্রস্তাবিত ‘অপারেশন জ্যাকপট’ চলচ্চিত্র নিয়ে সভা অনুষ্ঠিত

180

বাসস দেশ-১৯
জ্যাকপট-চলচ্চিত্র
প্রস্তাবিত ‘অপারেশন জ্যাকপট’ চলচ্চিত্র নিয়ে সভা অনুষ্ঠিত
ঢাকা,১০ জুন ২০১৮(বাসস):বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের নৌ-কমান্ডো অভিযান ‘অপারেশন জ্যাকপট’ বিষয়ে প্রস্তাবিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ শীর্ষক প্রকল্পের ওপর একটি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সংসদ ভবনে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে মুক্তিযুদ্ধের স্মৃতি রক্ষার্থে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অধীনে এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের নিজস্ব অর্থায়নে বাস্তবায়নের জন্য এই চলচ্চিত্রটি নিয়ে সভা অনুষ্ঠিত হয়।
এসময় ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়া,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু,সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর,নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব:) রফিকুল ইসলাম সভায় উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে নৌ-পরিবহন সচিব, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান, চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দিন সেলিমসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
‘অপারেশন জ্যাকপট’ বিষয়ে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র কিভাবে নির্মিত হবে,দেশী বিদেশী কারা এই চলচ্চিত্র নির্মাণের সঙ্গে সম্পৃক্ত থাকবেন এবং চলচ্চিত্রে কোন বিষয় তুলে ধরা হবে তার ওপর একটি ভিডিও সভায় উপস্থাপন করা হয়।
সভায় আগামী ১৬ই আগস্ট চলচ্চিত্রটি নির্মাণের মহরত অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।
বাসস/সবি/এসএস/১৭৫৫/-শহক