বাজিস-৯ : নাটোরে স্বল্পমূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম শুরু

151

বাজিস-৯
নাটোর-কার্যক্রম
নাটোরে স্বল্পমূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম শুরু
নাটোর, ২৫ এপ্রিল, ২০১৯ (বাসস) : পবিত্র রমজান মাসকে সামনে রেখে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে নাটোরে স্বল্পমূল্যে ভোক্তা পর্যায়ে চিনি, মসুর ডাল ও সয়াবিন তেল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।
আজ বৃহস্পতিবার নাটোর জেলা কালেক্টরেট চত্বরে পণ্য বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও ভোক্তারা উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক বলেন, টিসিবি’র এই বিপনন কার্যক্রম বাজারে প্রভাব ফেলবে এবং বাজার মূল্য স্থিতিশীল রাখতে সহায়ক ভূমিকা পালন করবে।
টিসিবি’র কর্মকর্তা প্রতাপ কুমার জানান, ট্রাকে করে শহরের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে এবং ভ্রাম্যমাণ অবস্থায় টিসিবির ডিলাররা তাদের পণ্য বিক্রয় কার্যক্রম অব্যাহত রাখবেন। টিসিবি থেকে সরবরাহকৃত প্রতি কেজি চিনি ৪৭ টাকা, মসুর ডাল ৪৪ টাকা ও বোতলজাত সয়াবিন তেল প্রতি লিটার দাম ধরা হয়েছে ৮৫ টাকা। জনপ্রতি ক্রেতা চার কেজি চিনি, দুই কেজি মসুর ডাল ও পাঁচ লিটার সয়াবিন তেল নির্ধারিত মূল্যে কিনতে পারবেন। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে ডিলাররা নির্ধারিত পয়েন্ট ও দোকানে টিসিবির পণ্য বিক্রি করবেন। রমজানের পাঁচদিন আগে থেকে ভোক্তাদের মধ্যে বিক্রি করা হবে ছোলা ও খেজুর।
বাসস/সংবাদদাতা/১৭০৫/মরপা