বাসস দেশ-২৫ : বর্তমান সরকার কাউকে পিছনে রেখে এগিয়ে চলায় বিশ্বাসী নয় : সমাজকল্যাণমন্ত্রী

101

বাসস দেশ-২৫
সমাজকল্যাণমন্ত্রী-সুষম উন্নয়ন
বর্তমান সরকার কাউকে পিছনে রেখে এগিয়ে চলায় বিশ্বাসী নয় : সমাজকল্যাণমন্ত্রী
ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৯ (বাসস) : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কাউকে পিছনে ফেলে রেখে এগিয়ে চলায় বিশ্বাস করে না।
তিনি বলেন, সকল প্রতিবন্ধী ও অপ্রতিবন্ধী ব্যক্তিকে সমানভাবে এগিয়ে নিতে বর্তমান সরকার বদ্ধপরিকর। পর্যায়ক্রমে প্রতিবন্ধী প্রতিটি ব্যক্তির সুরক্ষায় সব ধরনের পদক্ষেপ নিবে সরকার।
নুরুজ্জামান আহমেদ আজ বুধবার দুপুরে রাজধানীর বনানীর হোটেল সারিনার কনফারেন্স হলরুমে হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত প্রতিবন্ধী ব্যক্তিদের পুনর্বাসন বিষয়ক জাতীয় কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী ৬০ টি দেশে বিভিন্ন জরুরী অবস্থায় কার্যক্রম পরিচালনার জন্য হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল সংস্থাকে বিশেষ ধন্যবাদ জানান।
জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যাবস্থাপনা পরিচালক মাহমুদা মিন আরার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত রেন্সি টেইরিংক, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক এবং এনডিডি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর গোলাম রব্বানী।
বাসস/সবি/এমএএস/১৮২০/কেকে