প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বাস্তবায়নে বাসস-এর সাথে দৈনিক মায়াবাজার পত্রিকার সমঝোতা স্মারক স্বাক্ষর

275

রংপুর, ২৩ এপ্রিল ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগের কার্যক্রম বাস্তবায়নে গণমাধ্যমের অংশগ্রহণ জোরদার করতে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এবং রংপুর থেকে প্রকাশিত দৈনিক মায়াবাজার পত্রিকার সাথে এক সমঝোতা স্মারক গতকাল সোমবার স্বাক্ষরিত হয়েছে।
বাসস-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদের স্বাক্ষরিত এ সমঝোতা স্মারকে দৈনিক মায়াবাজার পত্রিকার পক্ষে পত্রিকার সম্পাদক মোঃ মিজানুর রহমান স্বাক্ষর করেন। এ উপলক্ষে গতকাল রংপুরে দৈনিক মায়াবাজার পত্রিকার কার্যালয়ে এক ফোকাস গ্রুপ ডিসকাশন ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান আয়োজন করা হয়। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও দৈনিক মায়াবাজার পত্রিকা যৌথভাবে এ অনুষ্ঠান আয়োজন করে।
রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবিব এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাসস-এর বিশেষ সংবাদদাতা ও বাসস পরিচালিত বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং কার্যক্রমের ফোকাল পয়েন্ট কর্মকর্তা মাহফুজা জেসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন দৈনিক মায়াবাজার পত্রিকার নির্বাহী সম্পাদক স্বপন মিঞাঁজি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর সরকারি কলেজের অধ্যাপক ও লেখক চিনু কবির, মায়াবাজার পত্রিকার নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহেল বাকী বাবলু, বাসস-এর পীরগঞ্জ সংবাদদাতা এটিএম মাজহারুল আলম মিলন এবং মায়াবাজার পত্রিকার বার্তা সম্পাদক শরিফুজ্জামান বুলু।