বাসস দেশ-২৪ : নাতি নিহত হওয়ার ঘটনায় সমবেদনা জানাতে শেখ সেলিমের বাসায় মন্ত্রীবর্গ

394

বাসস দেশ-২৪
মন্ত্রী-শেখ সেলিম-সমবেদনা
নাতি নিহত হওয়ার ঘটনায় সমবেদনা জানাতে শেখ সেলিমের বাসায় মন্ত্রীবর্গ
ঢাকা, ২২ এপ্রিল, ২০১৯ (বাসস) : শ্রীলংকায় গতকাল বোমা বিস্ফোরনে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে আজ রাজধানীর বনানীস্থ তার বাসায় যান মন্ত্রী পরিষদ সদস্যবর্গ, প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্ঠা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও তার শুভাকাক্সক্ষীগণ।
মন্ত্রী পরিষদ সদস্যবর্গের মধ্যে রয়েছেন, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান, এলজিআরডি মন্ত্রী এম তাজুল ইসলাম, শিল্প মন্ত্রী নুরুল মজিদ হুমায়ন, তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, চিফ হুইপ নুর ই আলম চৌধুরী লিটন, আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুব আলম হানিফ, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক, হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির ও আবদুর রহমান প্রমুখ।
যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুন উর রশিদ, ঢাকা সিটি দক্ষিন যুবলীগ সভাপতি ইসমাইল হোসেইন স¤্রাট শেখ সেলিমের বাসায় যান।
অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ, আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শেখ সেলিমের বাসায় যান সমবেদনা জানাতে।
বাসস/কেকে/২১৫০/অমি