বাসস দেশ-১৪ : সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সাবেক সংসদ সদস্য দুলালের জানাজা অনুষ্ঠিত

244

বাসস দেশ-১৪
সাবেক এমপি – নামাজে জানাজা
সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সাবেক সংসদ সদস্য দুলালের জানাজা অনুষ্ঠিত
ঢাকা, ২২ এপ্রিল, ২০১৯ (বাসস) : সাবেক সংসদ সদস্য আবু সালেহ মোহাম্মদ সাইদ দুলালের নামাজে জানাজা সোমবার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।
তিনি দশম জাতীয় সংসদে লালমনিরহাট-৩ (সদর) আসনে আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য ছিলেন।
আবু সালেহ মোহাম্মদ সাইদ দুলাল রোববার বিকেল সাড়ে তিনটায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি… রাজিউজন)।
তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজায় সমাজকল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদ, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাইদ মাহমুদ স্বপন, সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শামসুল ইসলাম টুকু, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাতীয় পার্টির জি এম কাদের এমপি এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ দলীয় নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীর অংশ গ্রহণ করেন। এরআগে স্পিকারের পক্ষ থেকে জাতীয় সংসদ সচিবালয়ের সার্জেন্ট এ্যাট আর্মস কমোডর মোস্তাক আহমেদ, চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরীর পক্ষ থেকে হুইপ ইকবালুর রহিম ও হুইপ আবু সাইদ মাহমুদ স্বপন এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন মরহুমের মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার স্মৃতির প্রতি শেষ শ্রদ্ধা জানান।
বাসস/সবি/জেডআরএম/১৮৪৫/এসই