বাজিস-১৩ : মহাসড়কে দুর্ঘটনা সৃষ্টিকারী যানবাহন চলাচল বন্ধে দিনাজপুরে অভিযান

169

বাজিস-১৩
দিনাজপুর- মহাসড়ক
মহাসড়কে দুর্ঘটনা সৃষ্টিকারী যানবাহন চলাচল বন্ধে দিনাজপুরে অভিযান
দিনাজপুর, ২০ এপ্রিল, ২০১৯ (বাসস) : জেলায় নিরাপদ সড়ক নিশ্চিত করতে এবং সড়ক দুর্ঘটনা রোধে মহাসড়কে অটোবাইক, নছিমন, ভটভটিসহ দুর্ঘটনা সৃষ্টিকারী সকল প্রকার যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে পুলিশ।
আজ শনিবার সকাল ১০টা থেকে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার- এর নেতৃত্বে দিনাজপুর-রংপুর ও ঢাকা অভিমুখী মহাসড়কে দিনব্যাপী এই অভিযান চালানো হয়।
দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার বলেন, নছিমন, ভটভটি, ইজিবাইক মহাসড়কে যানবাহন চলাচলের অন্তরায়। এসব যানবাহনের জন্য প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনা প্রতিরোধ করতেই এসব যানবাহন এ জেলার মহাসড়কে চলতে দেয়া হবে না।
আজ শনিবার বেলা ১১টায় দিনাজপুর শহরের সরকারী কলেজ মোড়, এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের সামনের রাস্তা, পার্বতীপুর রোডে বটতলী, দশমাইলসহ বিভিন্ন মহাসড়কে সন্ধ্যা পর্যন্ত শতাধিক নছিমন, ভটভটি, অটোবাইক আটক করা হয়।
এ সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন যানবাহনের জন্য লক্ষাধিক টাকা জরিমানা করা হয়। এছাড়াও হেলমেটবিহীন মোটরসাইকেল চালানোর অভিযোগে শতাধিক মোটরসাইকেল আটক করা হয়। অভিযানে শতাধিক পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।
বাসস/সংবাদদাতা/১৯০০/-এমকে