বাজিস-১৩ : কুমিল্লায় ‘বিসিএস ডিজিটাল এক্সপো’ শুরু আগামীকাল

153

বাজিস-১৩
কুমিল্লা- ডিজিটাল এক্সপো
কুমিল্লায় ‘বিসিএস ডিজিটাল এক্সপো’ শুরু আগামীকাল
কুমিল্লা, ১৭ এপ্রিল ২০১৯ (বাসস) : বাংলাদেশ কম্পিউটার সমিতি, কুমিল্লা জেলা শাখার আয়োজনে ১৮ থেকে ২২ এপ্রিল পর্যন্ত কম্পিউটার মেলা ‘বিসিএস ডিজিটাল এক্সপো-২০১৯’ অনুষ্ঠিত হবে।
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার আগামীকাল বৃহস্পতিবার শহরের নিউমার্কেটের পঞ্চমতলায় কুমিল্লা আইটি পার্কে আয়োজিত পাঁচদিনব্যাপি এই ‘বিসিএস ডিজিটাল এক্সপো’ উদ্বোধন করবেন।
বাংলাদেশ কম্পিউটার সমিতি, কুমিল্লা জেলা শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেন বুলবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মো. মনিরুল হক সাক্কু, সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ রতন কুমার সাহা, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মো. শাহিদ-উল-মুনীর।
আজ বুধবার সকালে কুমিল্লা আইটিপার্কে কম্পিউটার মেলা উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব এবং বিসিএস এক্সপো’র কেন্দ্রীয় সমন্বয়কারী মোশারফ হোসেন সুমন স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অবহিত করেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতি, জেলা শাখার সভাপতি এবং এক্সপো’র আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন বুলবুল।
এসময় জানানো হয়, এ এক্সপোতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতসহ বিভিন্ন পণ্যসামগ্রী ও সেবা, হার্ডওয়্যার, সফটওয়্যার, আইটিইএস, টেলিকম, ইলেক্ট্রনিক্স ও নেটওয়ার্ক পণ্য, এক্সেসরিজ প্রদর্শন করা হবে।
এ উপলক্ষে সেমিনার, রোবট প্রদর্শনী, ফ্রি ওয়াইফাই ও গেমিং জোন, প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচী, র‌্যাফল ড্র এবং আকর্ষণীয় ছাড়ে কেনাকাটার ব্যবস্থা করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯৩২/এমকে