বাসস দেশ-২২ : জাতীয় পার্টির আগামী নেতৃত্ব কাউন্সিলের মাধ্যমেই নির্ধারণ হবে : রওশন এরশাদ

138

বাসস দেশ-২২
রওশন-ছাত্র সমাজ
জাতীয় পার্টির আগামী নেতৃত্ব কাউন্সিলের মাধ্যমেই নির্ধারণ হবে : রওশন এরশাদ
ঢাকা, ১৬ এপ্রিল, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টির আগামী নেতৃত্ব কাউন্সিলের মাধ্যমেই নির্ধারণ হবে।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মোড়ল জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এমএ মান্নান, ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও ছাত্র সমাজের সাবেক নেতা শামীম আহমেদ রিজভী।
বেগম রওশন এরশাদ বলেন, খুব শিগগিরই আলাপ-আলোচনার মাধ্যমে কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হবে। জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। এ দলে কোন বিভ্রান্তি নেই, কোন বিভেদ নেই জাতীয় পার্টির নেতৃত্বেও। হুসেইন মুহম্মদ এরশাদ এখন আগের চেয়ে অনেক ভালো আছেন বলেও উল্লেখ করেন তিনি।
তিনি আরো বলেন, চাকরির বয়স বাড়িয়ে ৩৫ বছর করার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়েছে। রাত জেগে অতিরিক্ত ফেসবুক ব্যবহার না করতেও ছাত্র সমাজের প্রতি তিনি আহবান জানান।
বাসস/সবি/এমএআর/১৮১৫/-জেহক