বাসস দেশ-৮ : প্রধানমন্ত্রী মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছেন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

235

বাসস দেশ-৮
সাদেক-উঠান বৈঠক
প্রধানমন্ত্রী মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছেন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী
ঢাকা, ৯ জুন ২০১৮ (বাসস) : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী দিকনির্দেশনায় সরকার মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষে কাজ করছেন। এর ফলে দেশে উন্নয়নের একটি শক্তিশালী ধারা সৃষ্টি হয়েছে।
আজ শনিবার যশোরের কেশবপুরে গৌরিঘোনা ইউনিয়নের ভরত ভায়নায় স্থানীয় জনগণের সঙ্গে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে যশোরের পিপি রফিকুল ইসলাম পিটু, কেশবপুর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন, সুফলাকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস সামাদ প্রমুখ উঠান বৈঠকে বক্তৃতা করেন।
মেয়েদের বাল্যবিবাহ না দিতে মায়েদের প্রতি আহবান জাসিয়ে ইসমত আরা সাদেক বলেন, আইনশৃৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি হওয়ায় জনগণ শান্তিতে জীবনযাপন করতে পারছে। কেশবপুরে ঘরে ঘরে বিদ্যুত পৌঁছে গেছে। যারা বিদ্যুৎ সংযোগ নিতে পারেনি তাদের জন্য সৌরবিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। ফলে রাতে ছেলেমেয়েরা নির্বিঘেœ পড়াশোনা করতে পারছে।
পরে তিনি একই ইউনিয়নের বুড়লী গ্রামে উঠান বৈঠকে যোগদান করেন।
বাসস/সবি/বিকেডি/১৬২০/আরজি