বাসস দেশ-১৫ : বাসসে বর্ষবরণ অনুষ্ঠান

231

বাসস দেশ-১৫
বর্ষবরণ- বাসস
বাসসে বর্ষবরণ অনুষ্ঠান
ঢাকা, ১৩ এপ্রিল, ২০১৯ (বাসস) : আগামীর সম্ভাবনা ও নতুন উদ্যমে উদ্বুদ্ধ হয়ে পুরাতন বছরকে বিদায় জানানোর মধ্য দিয়ে বাংলা ১৪২৬ কে বরণ করেছে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)।
এ উপলক্ষে রাজধাণীর পুরানো পল্টনে বাসস কার্যালয়ে আজ বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করা হয় । সংস্থার ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, প্রধান বার্তা সম্পাদক মো. আনিসুর রহমান, নগর সম্পাদক মধুসূদন মন্ডল, উপ প্রধান বার্তা সম্পাদক ওমর ফারুক, রুহুল গণি সরকার জ্যোতি, শওকত আলী, উপপ্রধান প্রতিবেদক সাজ্জাদ হোসেন সবুজ, সৈয়দ শুক্কুর আলী শুভ, অনলাইন ইনচার্জ তানজিম আনোয়ার, ডেপুটি ইউনিট চিফ তানভির আলাদিন, ডি আর ইউর সাধারণ সম্পাদক কবির আহমেদ প্রমুখ।
সিনিয়র সাবএডিটর ঈহিতা জলিলের পরিচালনায় বিশেষ সংবাদদাতা মাহফুজা জেসমিন-এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন হালিম আজাদ, জয়শ্রী জামান, ঈহিতা জলিল, নাসির আহমেদ কাবুল, শহিদুল ইসলাম প্রামাণিক, তানভির আলাদিন ও অরনী এবং অতিথি শিল্পি মো. মশিউর রহমান ও আনিকা মাহমুদ রিমা। তবলা সংহত করেছেন আখতার মাহমুদ।
আবৃত্তিতে ছিলেন, মাহফুজা জেসমিন, সেলিনা শিউলী , জুনান নাশিদ, মোহাম্মদ আলী খান অপু, নাসির আহমেদ কাবুল, শহিদুল ইসলাম প্রামাণিক, তাহমিনা ইসলাম তালুকদার মারিয়া। এ ছাড়াও কৌতুক অভিনয় করেছেন বিপ্লব ও রহিম।
বাসস/সবি/কেসি/১৮৪০/কেজিএ