বাজিস-৭ : দিনাজপুরে সাংবাদিকদের সাথে ডিএফপি মহাপরিচালকের মতবিনিময়

192

বাজিস-৭
দিনাজপুর- মতবিনিময়- ডিএফপি
দিনাজপুরে সাংবাদিকদের সাথে ডিএফপি মহাপরিচালকের মতবিনিময়
দিনাজপুর, ১৩ এপ্রিল, ২০১৯ (বাসস) : জেলার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন বলেছেন, সরকারের বাস্তবমুখী ও উন্নয়নমূলক কর্মকান্ডের সংবাদ জনসাধারণকে জানানোর লক্ষ্যে তা প্রকাশ করতে হবে।
আজ শনিবার দুপুর ২টায় দিনাজপুর প্রেসক্লাব ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) পরিচালক আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, সাংবাদিক আবু বকর সিদ্দিক, রোস্তম আলী মন্ডল, সালাহউদ্দীন আহমেদসহ প্রমুখ।
ডিএফপি মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত দশবছরে দেশের তৃণমূল পর্যন্ত যোগাযোগ ব্যবস্থার বিস্তার ঘটাতে ব্যাপক উন্নয়ন করেছেন। শিক্ষা, বাণিজ্য, কৃষিসহ দেশের সকল স্তরে উন্নয়ন হয়েছে এবং তা চলমান রয়েছে।
তিনি অপরাধমূলক এবং সমালোচনামূলক খবর প্রকাশের পাশাপাশি দেশের স্বার্থে উন্নয়নের খবরসহ প্রকৃতচিত্র তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। তিনি সাংবাদিকদের সমস্যাগুলো সরকারের উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাবেন বলে আশ্বস্ত করেন।
বাসস/সংবাদদাতা/১৭৪২/এমকে