বাজিস-১৪ : বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় ৫টি প্রকল্পের উদ্বোধন

561

বাজিস-১৪
বগুড়া- শিবগঞ্জ পৌরসভা
বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় ৫টি প্রকল্পের উদ্বোধন
বগুড়া, ১২ এপ্রিল ২০১৯ (বাসস): জেলার শিবগঞ্জ পৌরসভার সাড়ে তিনকোটি টাকারও বেশি ব্যয়ে পাঁচটি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়েছে।
আজ শুক্রবার বিকেল ৪টার প্রকল্পগুলোর উদ্বোধন করেন শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক।
যে পাঁচটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হয়েছে সেগুলো হলো- ৯৮ লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে বানাইল পৌর শহরের মোস্তার বাড়ি থেকে মীরেরচক পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ, ২৪ লাখ ৬৫ হাজার ৮১৮ টাকা ব্যয়ে বানাইল কলেজপাড়া ডা. জুয়েলের ক্লিনিক থেকে আরিফের বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণ, ৬৮ লাখ ৯৮ হাজার ৭২০ টাকা ব্যয়ে বেলগাড়ি পাকাসড়ক হতে পলিপাড়া পর্যন্ত আরসিসি সড়ক নির্মাণ, ৫৯ লাখ ৬৬ হাজার ৪২ টাকা ব্যয়ে বন্তেঘড়ি আবদুল জলিলের বাড়ি থেকে কানুপুর ব্রিজ ভায়া জামায়পাড়া পর্যন্ত আরসিসি ডেন নির্মাণ এবং এককোটি ৩৪ লাখ টাকা ব্যয়ে কুলুমগাড়ি থেকে মীরের চক পর্যন্ত পাকা সড়কের কার্পেটিং করন প্রকল্প।
উদ্বোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা পরিষদ মসজিদের সহকারী ইমাম মাওলানা ওছমান গনি।
পৌর মেয়র বলেন, ‘আওয়ামী লীগ যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি পায়। দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে আসে। নতুন নতুন রাস্তাঘাট, সেতু, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানের ভৌত অবকাঠামোর উন্নয়ন হয়।’
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন- শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম দুদু, কাউন্সিলর খম শামীম, ছাইফুল ইসলাম, ফরিদ উদ্দিন, শাহানা বেগম প্রমুখ।
বাসস/সংবাদদাতা/২০৫৭/এমকে