বাসস দেশ-১৮ : কক্সবাজারে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

137

বাসস দেশ-১৮
কক্সবাজার- নিহত
কক্সবাজারে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজার, ১১ এপ্রিল, ২০১৯ (বাসস): জেলার টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ হাশেম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ৩ সদস্যও আহত হয়েছেন।
নিহত মোহাম্মদ হাশেম উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়াপাড়ার আনু মিয়ার পুত্র।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, বুধবার দিবাগত রাত সোয়া ৯ টায় অভিযান চালিয়ে মাদক কারবারি মোহাম্মদ হাশেমকে আটক করা হয়।তাকে জিজ্ঞাসাবাদ করে সাতঘরিয়া পাড়ার পাশে ইসহাক মাস্টার ঘোনায় পাহাড়ের নিচে অস্ত্র মজুদের তথ্য পাওয়া যায়।
এ তথ্যের ভিত্তিতে রাতেই সেখানে অভিযানে গেলে হাশেম-এর সহযোগিরা পুলিশকে লক্ষ্যে করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পিছু হঠে যায়। এ সময় মাদক ব্যবসায়ী মোহাম্মদ হাশেম গুলিবিদ্ধ হয়।
ওসি প্রদীপ কুমার দাশ জানান, হাশেমকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাদক ব্যবসায়ী হাশেমের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মারামারি সহ ছয়টি মামলা রয়েছে।
তিনি জানান, ঘটনাস্থলে তল্লাশি করে দুইটি এলজি, তিনহাজার চারশ পিচ ইয়াবা, ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়েছে।
প্রদীপ কুমার দাশ জানান, জানান, বন্দুকযুদ্ধের এ ঘটনায় তিনজন পুলিশ সদস্যও আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারি উপপরিদর্শক (এএসআই) অহিদুল ইসলাম, কনস্টেবল হাবিব হোসেন ও তুহিন আহাম্মেদ।
বাসস/সংবাদদাতা/১৭৪০/এমকে