বাজিস-১০ : নড়াগাতিতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

182

বাজিস-১০
নড়াইল-নিহত ১
নড়াগাতিতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫
নড়াইল, ৯ এপ্রিল, ২০১৯ (বাসস) : জেলার নড়াগাতিতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আজিজুর রহমান ওরফে কটাই শেখ (৪৫) নামে একজন নিহত হয়েছেন। সোমবার
কলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আজিজুর কলাবাড়িয়া গ্রামের ওলিয়ার শেখের ছেলে। এসময় আরো ১৫জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শর্টগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।
পুলিশ ও এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের একজন সদস্য এবং প্রতিপক্ষের লোকজনের মধ্যে সোমবার সন্ধ্যায় সংঘর্ষ হয়। এ সময় এক পক্ষের আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ। এসময় উভয় পক্ষের আরো ১৫ জন আহত হয়। আহতদের গোপালগঞ্জ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কাইয়ূম সিকদারের অবস্থাও গুরুতর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আলমগীর কবির জানান, কলাবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তÍার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়। এসময় আরো ১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২ রাউন্ড শর্টগানের গুলি বর্ষণ করে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
বাসস/সংবাদদাতা/আহো/১৪০০/নূসী