মুন্সীগঞ্জে সুবিধা বঞ্চিত বেদেদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

223

মুন্সীগঞ্জ, ৮ জুন, ২০১৮ (বাসস) : সমাজের সুবিধা বঞ্চিত বেদে সম্প্রদায়ের মধ্যে ঈদের হাসি ফোটাতে মুন্সীগঞ্জের লৌহজং, টঙ্গীবাড়ি ও সদরে খাদ্য সহায়তা ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। বেদে সম্প্রদায়কে নিয়ে কাজ করা পুলিশের অতিরিক্ত ডিআইজি ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধা বঞ্চিত এসব মানুষের মাঝে চাল, তেল ও নতুন বস্ত্রসহ নানা ঈদ সামগ্রী বিতরণ করেন।
এ সময় লৌহজং থানা মাঠে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে হাবিবুর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানে সকলের জন্য সে অধিকার রেখে গেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ব্যবস্থা অব্যাহত রাখতে আপনাদের জন্য কাজ করে চলেছেন। আমরা এমন একটি দিন দেখতে চাই, যেদিন আপনারা আর সাহায্য নিবেন না। আপনারাও একদিন সাহায্য প্রদান করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. জায়েদুল আলম পিপিএম, আর্টিসান আউটফিট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলী আহমেদ রাসেল, আল ইমদদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. মাজাহারুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উত্তরণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কামরুল হাসান হাসান শায়ক, প্রতিষ্ঠানটির সমন্বয়কারী এম এম মাহবুব হাসান, পরিচালক শেখ মো. আব্দুল বাকী, বিএম শোয়েব প্রমূখ।
এর পূর্বে অতিরিক্ত ডিআইজি লৌহজংয়ের খড়িয়া বেদে পল্লীতে ছেলে মেয়েদের জন্য সদ্য উদ্বোধনকৃত উত্তরণ কম্পিউটার সেন্টার ও উত্তরণ বিদ্যানিকেতন পরিদর্শন করেন। এছাড়া তিনি লৌহজং থানা মাঠে অনুষ্ঠান শেষে টঙ্গীবাড়ি থানা মাঠ ও সদরের মিরকাদিম পুলিশ ফাড়ির প্রাঙ্গনে অনুরূপ কর্মসুচি পালন করেন।