বাজিস-১৮ : পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

335

বাজিস-১৮
পিরোজপুর- দুর্ঘটনা- মৃত্যু
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭
পিরোজপুর, ৬ এপ্রিল ২০১৯ (বাসস) : জেলা শহরের বলেশ্বর সেতু অতিক্রম করার সময় আজ বিপরীতমুখি একটি বাস ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে একব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭ জন।
নিহত রফিকুল ইসলাম শেখ (৪৫) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা গ্রামের বাসিন্দা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ছেড়ে আসা খুলনাগামী ধানসিঁড়ি পরিবহনের একটি বাস আজ দুপুরে শহরের বলেশ^র সেতু অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটি উল্টে পাশের খাদে পড়ে যায়।
খবর পেয়ে, ফায়ার সার্ভিস এবং সদর থানা পুলিশের সদস্যরা অটোরিকশার আরোহিদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তবরত চিকিৎসক অটোরিকশার আরোহি রফিক শেখকে (৪৫) মৃত ঘোষনা করেন।
দুর্ঘটনায় আহতদের পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হলেও, পরে আশঙ্কাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও দুইপুত্রকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত রফিকুলের ভাগ্নে আরিফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা বাগেরহাটের খানজাহান আলী (রঃ) মাজারে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে পিরোজপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে বলেশ্বর সেতুর পশ্চিমপ্রান্তের ঢালে পৌঁছানোর পর বরিশাল থেকে খুলনাগামী ধানসিঁড়ি পরিবহনের একটি বাসের সাথে অকোরিকশার সংঘর্ষে ঘটে।
পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল আমীন জানিয়েছেন, ধানসিঁড়ি পরিবহনের গাড়িটি আটকের চেষ্টা চলছে।
বাসস/সংবাদদাতা/২০৩৫/এমকে