দেশে গণতন্ত্র ও জনগণের শাসন কায়েম হয়েছে : কৃষিমন্ত্রী

533

টাঙ্গাইল, ৫ এপ্রিল, ২০১৯ (বাসস) : কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, দেশে গণতন্ত্র ও জনগণের শাসন কায়েম হয়েছে। জনগণকে নিয়ে আমরা দেশ পরিচালনা করছি। বর্তমান সরকার একটি গণতান্ত্রিক সরকার।
শুক্রবার বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন টাঙ্গাইলের মধুপুর শাখার আয়োজনে সংগঠনের সদস্য সন্তানদের সম্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্নস্থ প্রতিষ্ঠানের সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল আজিজ।
বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আনিছুর রহমান হীরা, মধুপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আহমেদ পলি প্রমুখ।
আবদুর রাজ্জাক বলেন, দেশে মিডিয়ার অবাধ তথ্য প্রবাহ রয়েছে। একটি দল বলছে দেশে এক দলীয় শাসন চলছে। এটা মিথ্যাচার এবং অপবাদ। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের পায়ের নিচে মাটি নেই। তারা ২০০৬ সালে নিজেদের কবর খুড়েছিল। তাদের অপশাসন, দুশাসনে দেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল।
পরে মন্ত্রী প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষাস্তরে শ্রমিকদের ৪৬ জন মেধাবী সন্তানদের হাতে বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
এছাড়া আজ শুক্রবার বিকেলে মন্ত্রী টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর স্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, ভাইস চেয়ারম্যান নুরুল আলম রেজভী প্রমুখ।