বাজিস-১৪ : নাটোরে ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন

171

বাজিস-১৪
নাটোর-উদ্বোধন
নাটোরে ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন
নাটোর, ২ এপ্রিল, ২০১৯ (বাসস) : সেবার পরিধি বৃদ্ধি এবং ভূমি রেকর্ড সংরক্ষণে উন্নত সুবিধা বৃদ্ধির লক্ষ্যে ৫৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত নাটোর সদর উপজেলার বড়হরিশপুর ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার নব নির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাটোর সদর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
উদ্বোধনকালে এক সমাবেশে সংসদ সদস্য শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উদ্দেশ্য তৃণমূল পর্যায়ে জনগনের দোর গোড়ায় কাংখিত সেবা পৌঁছে দেওয়া।
নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আকতার বানু বলেন, এই ভূমি অফিস নির্মাণের ফলে ইউনিয়নের অধিবাসীরা হাতের নাগালে কাংখিত ভূমি সংক্রান্ত সেবা পাবেন এবং ভূমি রেকর্ড সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণ কাজে উন্নত সুবিধা সৃষ্টি হলো।
গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম জানান, ভূমি মন্ত্রণালয়ের ‘উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ প্রকল্প’র আওতায় এক হাজার বর্গফুট আয়তনের দুই তলা ভিত বিশিষ্ট একতলা ভূমি অফিস নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে।
ভূমি অফিসের উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আকতার বানু ও সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান।
বাসস/সংবাদদাতা/১৭০৫/মরপা