বাজিস-১৩ : বুধবার থেকে সিলেটে মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান

169

বাজিস-১৩
সিলেট-পরিচ্ছন্নতা-অভিযান
বুধবার থেকে সিলেটে মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান
সিলেট, ২ এপ্রিল, ২০১৯ (বাসস) : ‘এই মহানগরী আমার-আপনার-সবার, আসুন এই মহানগরীকে সকলে মিলে সুন্দর রাখি’-এই আহবানে সিলেট সিটি কর্পোরেশন শুরু করতে যাচ্ছে মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান। সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আগামীকাল বুধবার ৩ এপ্রিল থেকে পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি শুরু করবে। কর্মসূচী চলাকালে সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ডে ২৭টি স্পেশাল টিম কাজ করবে। পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী শুরুর প্রাক্কালে বুধবার সকাল ৯টায় নগর ভবনের প্রাঙ্গন থেকে এক র‌্যালি বের হয়ে হযরত শাহজালাল (রহ.) মাজারগেইট এলাকায় গিয়ে শেষ হবে। পরবর্তীতে হযরত শাহজালাল (রহ.) মাজার এলাকা থেকে পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করবেন মেয়র আরিফুল হক চৌধুরী।
শোভাযাত্রায় এবং পরিচ্ছন্নতা কার্যক্রমে স্ব স্ব অবস্থান থেকে সর্বস্তরের নগরবাসীর অংশগ্রহণ আশা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। পরিচ্ছন্নতা ক্যাম্পেইনে স্কুল কলেজের ভলান্টিয়ার গ্রুপ এবং সামাজিক সংগঠনের ভলান্টিয়ার গ্রুপ, সাইক্লিং গ্রুপও অংশ নিতে পারবে। এই সংক্রাস্ত বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১৫৭০৭২৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।
বাসস/মআম/১৬০৫/মরপা