বাজিস-৩ : মেঘনায় ট্রলারডুবিতে নিখোঁজ আনসার রিতার লাশ উদ্ধার : নিখোঁজ ২

181

বাজিস-৩
মুন্সিগঞ্জ-লাশ উদ্ধার
মেঘনায় ট্রলারডুবিতে নিখোঁজ আনসার রিতার লাশ উদ্ধার : নিখোঁজ ২
মুন্সীগঞ্জ, ১ এপ্রিল, ২০১৯ (বাসস) : জেলার পাশর্^বর্তী চরহোগলার কাছে মেঘনা নদীতে রোববার সন্ধ্যায় ট্রলারডুবির ঘটনায় সোমবার সকালে নিখোঁজ আনসার সদস্য রিতা আক্তারের (৩৫) লাশ উদ্ধার হয়েছে। কোস্টগার্ড সদস্যরা দুর্ঘটনাস্থলের পাশর্^বর্তী ইসমানিরচর এলাকা থেকে ভাসমান লাশটি উদ্ধার করে।
কোস্টগার্ডের পাগলার স্টেশন কমান্ডার সাব লে. এম এম আতিক ঘটনাস্থলে জানান, লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটস্থ কোস্টগার্ডের জেডিতে রাখা হয়েছে। তিনি জানান, নারায়ণগঞ্জের সোনাগাঁও উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। তিনি জানান, নিখোঁজ থাকা প্রিজাইডিং অফিসার ইউসিবি ব্যাংকের কর্মকর্তা বোরহান উদ্দিন (৩৮) ও নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিমের (৪০) সন্ধান চলছে। মেঘনা থেকে সেলিমের ব্যাগটি উদ্ধার করা হয়েছে। ব্যাগে তার পরিচয়পত্রও পাওয়া গেছে।
নির্বাচনের দায়িত্ব পালন শেষে ফেরার পথে চরহোগলার কাছে নির্বাচন সংশ্লিষ্ট ১৯ জন এবং দু’জন মাঝিসহ মেঘনায় ট্রলারটি ডুবে যায়। ট্রলারটির ছৈ ধরে ভেসে ছিলেন অনেকেই। সবাই তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ হন। এতে নির্বাচন সামগ্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর দু’টি অস্ত্র মেঘনায় হারিয়ে গেছে। নারায়ণগঞ্জের সোনাগাঁও উপজেলা নির্বাচনে চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শেষে তারা সোনারগাঁওয়ে ফিরছিল। মেঘনায় এখন ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, পুলিশ, স্বজন ও স্থানীয় লোকজন খোঁজাখুজি করছে।
বাসস/সংবাদদাতা/কেইউ/১০৫০/নূসী