বাসস দেশ-১৩ : সড়ক দুর্ঘটনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে ঢাকায় নেয়া হয়েছে

141

বাসস দেশ-১৩
দুর্ঘটনা-খুরশীদ আলম
সড়ক দুর্ঘটনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে ঢাকায় নেয়া হয়েছে
বগুড়া, ৩০ মার্চ, ২০১৯ (বাসস) : সড়ক দুর্ঘটনায় আহত বরেণ্য কণ্ঠশিল্পী খুরশীদ আলমকে বগুড়া থেকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়েছে। ঢাকায় গ্রীন লাইফ হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হবে বলে জানা যায়।
এর আগে শুক্রবার রাত তিনটায় বগুড়া শহরের কাছে হোটেলে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
ট্রাকের ধাক্কায় গাড়িতে থাকা খুরশীদ আলমের মাথা ও মুখে আগাত লাগে। এ সময় ওই গাড়িতে থাকা খোকন নামের অপর একজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়।
আহত খুরশীদ আলমের ছোট ভাই মুরর্শীদ আলম জানান, খুরশীদ আলম শহরের কাছে ঠেঙ্গামারাস্থ হোটেল মম ইন এ বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ সমিতির সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন।
বগুড়া শজিমেকের নিউরো মেডিসিনের চিকিৎসক আসাফুদ্দৌলা জানান, খুরশীদ আলমের মাথায় তিনটি সেলাই পরেছে। তিনটি দাঁত ভেঙ্গে গেছে। তিনি শঙ্কামুক্ত আছেন। তাকে শনিবার দুপুর তিনটায় এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, ঘটনার পরপরই সেখানে পুলিশ সদস্যরা পৌঁছে যায়। তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়।
বাসস/সংবাদদাতা/এসই/১৭০৫/কেজিএ