বাসস ক্রীড়া-১২ : স্বাধীনতা দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা

350

বাসস ক্রীড়া-১২
তায়কোয়ানডো-স্বাধীনতা-মহিলা
স্বাধীনতা দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা
ঢাকা, ২৯ মার্চ, ২০১৯ (বাসস) : বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সহযোগিতায় মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আজ অনুষ্ঠিত হয়েছে স্বাধীনতা দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা। ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স দিন ব্যপি এ প্রতিযোগিতায় ১১ টি জেলা এবং স্থানীয় পর্যায়ের প্রায় ২৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।
সকাল ১১ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব (ভারপ্রাপ্ত) ডঃ মোঃ জাফর উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।
প্রতিযোগিতায় ৮ টি ওয়েট ক্যাটাগরী এবং ৬ টি পুমসে ক্যাটাগরীতে দলগত ভাবে চ্যাম্পিয়ান হয় রাজশাহী জেলা এবং রানার্স আপ হয় চট্টগ্রাম জেলা।
বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সহ-সভাপতি ওহীদুজ্জামান মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এম.পি।
বাসস/এমএইচসি/১৯২০/স্বব